আন্জুমানের উদ্যোগে মতলবে খলিফা নওশের আলী স্মরণে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আন্জুমানের উদ্যোগে মতলবে খলিফা নওশের আলী স্মরণে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া চাঁদপুর, মতলব উত্তর শাখার উদ্যোগে ২০ মে, ২০১২ঈসাব্দ, রবিবার খলিফা শাহ্ মুহাম্মদ নওশের আলী মাইজভান্ডারীর স্মরণে তাঁর নিজ বাড়িতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, আন্জুমান কেন্দ্রীয় সভাপতি রাহনুমায়ে শরীয়ত ও ত্বরীক্বত হযরতুল্হাজ্ব মাওলানা সৈয়দ সাাইফুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী আল্-মাইজভান্ডারী (ম.জি.আ.)।

তিনি বলেন- ত্বরীক্বায়ে মাইজভান্ডারীয়ার গোলামীর স্বীকৃতি স্বরূপ, মুর্শিদে মোকারম আল্লামা সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানী (ক.ছি.আ.) খলিফা শাহ্ নওশের আলীসহ অসংখ্য লোককে খিলাফতের মহান নেয়ামত দান করে ধন্য করেছেন। যার ফলশ্র“তিতে ত্বরীক্বায়ে মাইজভান্ডারীয়ার প্রচার-প্রসার আরো বেগবান হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

মাহফিলে আলোচনায় অংশগ্রহণ করেন বিশিষ্ট আলেমে দ্বীন, অনলবর্ষী বক্তা খলিফায়ে গাউছুল আ’যম মাওলানা রুহুল আমিন ভূঁইয়া মাইজভান্ডারী, মুহাম্মদ নজরুল ইসলাম, মুহাম্মদ নূরে আলম, মুহাম্মদ মনির হোসেন প্রমুখসহ আন্জুমান বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিপুল সংখ্যক মাইজভান্ডারী আশেক ভক্তসহ সুন্নী জনতার উপস্থিতি ছিল লক্ষনীয়।

সুফি দেস্ক্

This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

No Comments