আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া খুলনা মহানগর শাখা কমিটির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উদ্যাপন-

আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া খুলনা মহানগর শাখা কমিটির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উদ্যাপন-

২৭ মে’২০১২ ঈসাব্দ, রবিবার খুলনা মহানগর আন্জুমানের ব্যবস্থাপনায়, পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উপলক্ষে ওয়াজ মিলাদ ও জিকিরের মাহফিল স্থানীয় নবপল্লী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাইজভান্ডার দরবার শরীফের মধ্যমনী, শায়খুল ইসলাম, হিজরী পঞ্চদশ শতাব্দীর মুজাদ্দিদ, নবী বংশের ৩০তম আওলাদ আল্হাজ্ব শাহ্সূফী সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী আল্-মাইজভান্ডারী (ক.ছি.আ.) এর সুযোগ্য নূরানী আওলাদ, বেলায়েত ও খেলাফতের উত্তরাধীকারী সাজ্জাদানশীন ও মোন্তাজেমে দরবার, আন্জুমান কেন্দ্রীয় সভাপতি, শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী আল্-মাইজভান্ডারী (ম.জি.আ.)।

প্রধান অতিথির ভাষণে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী বলেনÑ আল্লাহ্ পাক রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম’কে সৃষ্টিকুলের রহমত হিসেবে এ ধরাধামে প্রেরণ করেছেন এবং তাঁর উত্তরসূরী আওলিয়া গাউছ কুতবগণও তাঁর রহমতের ভান্ডার থেকে রহমত আহরণ করে স্থানে স্থানে রহমত বিতরণ করে যাচ্ছেন বলে তিনি উল্লেখ করেন।

এতে বিশেষ অতিথি ছিলেনÑ এডভোকেট মেহেদী ইনছার, পীরজাদা আল্লামা বাকী বিল্লাহ আল্-আজহারী, মাওলানা রুহুল আমিন ভূঁইয়া, মাওলানা আব্দুস ছাত্তার সিদ্দিকী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফিরোজ, মাহমুদ, মুরাদ, পনি, আল-আমিন, সাইফুল, শ্রাবন, ইমরান, প্রিন্স, মনিরুজ্জামান, সামসুদ্দীন ও কবির প্রমুখ। মাহফিলে বিপুল সংখ্যক লোক সমাগম ঘটে। পরিশেষে মিলাদ কিয়াম শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে প্রধান অতিথির মুনাজাত পরিচালনার মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

সুফি দেস্ক্

This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

No Comments