মাইজভান্ডার দরবার শরীফে বহুতল বিশিষ্ট বাণিজ্যিক ভবন আবদুল্লাহ টাওয়ার উদ্বোধন

মাইজভান্ডার দরবার শরীফে বহুতল বিশিষ্ট বাণিজ্যিক ভবন আবদুল্লাহ টাওয়ার উদ্বোধন

১ জুন’২০১২, জুমা’বার মাইজভান্ডার দরবার শরীফের কেন্দ্রস্থলে নির্মাণাধীন বহুতলা বিশিষ্ট বাণিজ্যিক ভবনের শুভ উদ্বোধন করেন ত্বরীক্বায়ে মাইজভান্ডারীয়ার দিকপাল, আওলাদে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, মুরর্শিদে বরহক, হযরত আল্লামা সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানী (ক.ছি.আ.) এর মনোনীত ও স্থলাভিষিক্ত খেলাফত প্রাপ্ত আওলাদ, শাইখে ত্বরীক্বত, সাজ্জাদানশীন দরবারে গাউসুল আ’যম মাইজভান্ডারী হযরতুল্হাজ্ব মাওলানা শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী আল্-মাইজভান্ডারী (ম.জি.আ.)।

তিনি উদ্বোধনী বক্তব্যে বলেন- মাইজভান্ডার দরবার শরীফের কেন্দ্রস্থলে এ ধরণের বিশাল ভবন নির্মাণের ফলে দরবার শরীফের অবকাঠামোগত উন্নয়ন সাধিত হবে। বিশ্বের দুর-দুরান্ত থেকে জিয়ারতের উদ্দেশ্যে আসা ভক্তবৃন্দও উপকৃত হবে বলে তিনি উল্লেখ করেন। এ ধরণের ব্যয় বহুল কাজে এগিয়ে আসার জন্য আল শরীফাইন হাউজিং লিমিটেড স্বত্বাধিকারীকে ধন্যবাদ জ্ঞাপন করে অত্র কাজে সংশ্লিষ্ট সর্ব মহলের মঙ্গল ও সুষ্ঠুভাবে নির্মাণ কাজ সম্পন্ন হওয়ার জন্য তিনি আল্লাহ্ রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও গাউসুল আ’যম মাইজভান্ডারী (ক.ছি.আ.) এর কৃপাদৃষ্টি কামনা করে মুনাজাত পরিচালনা করেন।

এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে দরবার শরীফস্থ বিভিন্ন মন্জিলের শ্রদ্ধাভাজন সাজ্জাদানশীন ও আওলাদে পাক বৃন্দ ছাড়াও মাইজভান্ডার রহমানিয়া মইনীয়া দরসে নেজামী মাদরাসার অধ্যক্ষ আল্হাজ্ব মাওলানা গোলাম মুহাম্মদ খান সিরাজী, স্থানীয় ইউপি সদস্য শফিউল আলম, সৈয়দ শাহ্ জাহান প্রমুখ উপস্থিত ছিলেন। এ উপলক্ষে একটি খত্মে বোখারী শরীফ ও মীলাদ মাহফিলের আয়োজন করা হয়।
সুফি দেস্ক্

This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

No Comments