Welcome to মাইজভান্ডারীদর্পন

Featured Post

গাউছুল আজম সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানী (ক.ছি.আ.) এর ১ম বার্ষিক ওরশে মাইজভান্ডার শরীফে লাখো ভক্ত-জনতার ঢল
হযরত শাহ্সূফী সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানী (ক.ছি.আ.) এর ১ম বার্ষিক ওরশে মাইজভান্ডার শরীফে লাখো ভক্ত-জনতার ঢল ইসলামের মানবতাবাদী দর্শন প্রচারে ও মানব সেবায় শাহ্সূফী সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানী (ক.ছি.আ.)’র ত্যাগ ও অবদান যুগে যুগে স্মরণীয়...
Read More ...


Comment

Comment here if you like this plugin.

Member Login

Sign Up Now!

Forgot Password !

New password will be e-mailed to you.

Powered by

সংযুক্ত আরব আমিরাত প্রবাসী বাংলাদেশী ও আন্জুমান নেতা কর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (ম.জি.আ.)

সংযুক্ত আরব আমিরাত প্রবাসী বাংলাদেশী ও আন্জুমান নেতা কর্মীদের সংবর্ধনা
অনুষ্ঠানে শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (ম.জি.আ.)

প্রবাসীদের কল্যাণ ও চাকুরীর নিরাপত্তা বিধানে
সংশি¬ষ্টদের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে

সংযুক্ত আরব আমিরাতে সফরত আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার কেন্দ্রীয় সভাপতি ও মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন হযরতুলহাজ্ব শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী আল্-মাইজভান্ডারী (ম.জি.আ.) কে প্রবাসী বাংলাদেশী ও সংযুক্ত আরব আমিরাত শাখার আন্জুমানের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়। ২২ এপ্রিল ইউ. এ. ই’র আলাইনের একটি হোটেলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হযরত সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী বলেন,দেশের পরিবার পরিজনের মায়া ত্যাগ করে ব্যাকারত্বের অভিশাপ গুচাতে ও পরিবারের সুখ শান্তির আশায় প্রবাস জীবন কাটান লক্ষ লক্ষ বাংলাদেশী। প্রবাসীদের দুঃখ কষ্ট লাগব ও চাকুরীর নিরাপত্তা দেওয়া সরকার সহ সংশি¬ষ্টদের মানবিক দায়িত্ব। এ দায়িত্ব পালনে অবহেলার সুযোগ নেই বলে তিনি উলে¬খ করেন। হুজুর কেবলা আরো বলেন লক্ষ-লক্ষ প্রবাসীর শ্রম ও ঘামের বিনিময়ে দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। প্রবাসীদের পাঠানো রেমিটেন্স জাতীয় প্রবৃদ্ধিতে অবদান রাখছে। তাই প্রবাসীদের সুখ শান্তি নিশ্চিত করার দিকে সবাইকে বিশেষ মনোযোগ দিতে হবে। সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী প্রবাসীদেরকে হালাল উপায়ে মেহনত করে জীবন যাপনের পরামর্শ দেন এবং দেশের ভাবমর্যাদা ক্ষুন্ন হয় এমন কাজ থেকে বিরত থাকার আহ্বান জানান। সুন্নীয়তের উপর প্রতিষ্ঠিত থেকে মাইজভান্ডারী শান্তি ও কল্যাণের দর্শন সবখানে ছড়িয়ে দিতে প্রবাসীদের বিশেষ ভূমিকা রাখতে হবে বলে তিনি উলে¬খ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্জুমান ইউ. এ. ই’র ভারপ্রাপ্ত সভাপতি খলিফা মুহাম্মদ আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথি ছিলেন আন্জুমান কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক জনাব মুহাম্মদ শফিউল আলম তালুকদার,শারজা আন্জুমান সভাপতি খলিফা আফতাব উদ্দীন,ইউ. এ. ই আন্জুমান সাধারণ সম্পাদক মুহাম্মদ জাবেদুল আলম জাফর প্রমুখ। আলোচনায় অংশ গ্রহণ করেন- আন্জুমান আলাইন শাখার সভাপতি মুহাম্মদ সেলিমুর রহমান,সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল জব্বার,আলাইন শাখার সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ মুরাদ খান,জনাব আহমেদুর রহমান,মুহাম্মদ আবুল বশর,আলহাজ্ব ফজল করিম,আলাইন আন্জুমান সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মজিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মুহাম্মদ জসিম উদ্দীন। উলে¬খ্য হুজুর ক্বেবলা ইউ. এ. ই. আন্জুমানের আমন্ত্রণে গত ১৭ এপ্রিল মঙ্গলবার ৮ দিনের সফরে সংযুক্ত আরব আমিরাতের শারজায় গমন করেন। সেখানে তিনি শারজা,আলাইন,দুবাইসহ বিভিন্ন স্থানে বেশ কয়েকটি মাহফিলে যোগদান করেন। তিনি ২৬ এপ্রিল বৃহস্পতিবার দেশে ফিরে চট্টগ্রাম ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফে অবস্থান করবেন বলে জানান। বিপুল সংখ্যক প্রবাসী ও আন্জুমান নেতা কর্মী সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন।

No Comments